সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
বিএনপির প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারে দোয়া-মাহফিল অনুষ্টিত

বিএনপির প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারে দোয়া-মাহফিল অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া-মাহফিল অনুষ্টিত হয়েছে। এসময় বিএনপির প্রতিষ্টাতা ও সাবেক প্রেসিডেন্ট শহীদ জিয়াউর রহমান এর রুহের মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। এছাড়াও দোয়া-মাহফিলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত এবং সম্প্রতি বন্যায় নিহতদের জন্য দোয়া করা হয়।
রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে শহরের পশ্চিম বাজার জামে মসজিদে অনুষ্টিত দোয়া মাহফিলে জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক মেয়র ফয়জুল করিম ময়ুন, সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাতুক, সহ সভাপতি আশিক মোসাররফ, জেলা বিএনপির ১ম যুগ্ন সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মেজিবুর রহমান মজনু,কৃষক দলের আহবায়ক শামিম আহমদ,উলামা দলের কাজী আব্দুর রহিম, সহ সাধারণ সম্পাদক আব্দুর রহিম রিপন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মারুফ আহমেদ,যুগ্ন দলের আহবায়ক রিয়াজুর রহমান, স্বেচ্ছা সেবক দলের যুগ্ন আহবায়ক ইসহাক আহমদ, বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মমসাদ আহমদ,সাধারণ সম্পাদক সারওয়ার মজুমদার আহমদ ইমন,প্রচার সম্পাদক রেজাউল করিম,ছাত্র দলের যুগ্ন আহবায়ক সজিব আহমদ প্রমুখ, উপস্থিত ছিলেন। এছাড়াও মিলাদ ও দোয়া মাহফিলে জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছসেবক দল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদল, তাঁতীদলসহ অঙ্গ সংঘটনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন, উত্তর জগন্নাথপুর বায়তুল আমান জামে মসজিদের ইমাম মাওলানা ফয়সল আহমদ হেলালী।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet