সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
গোলাপগঞ্জে সানি হ ত্যা মামলায় নাহিদ ও মিসবাহসহ আসামি ২০৮

গোলাপগঞ্জে সানি হ ত্যা মামলায় নাহিদ ও মিসবাহসহ আসামি ২০৮

 

গোলাপগঞ্জ প্রতিনিধি:
সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশ-বিজিবি এবং সন্ত্রাসীদের গুলিতে নিহত শীলঘাট গ্রামের কয়ছর আহমদের ছেলে সানি আহমদ (২২) এর পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৭আগস্ট) সানির বাবা কয়ছর আহমদ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় ১১৮ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১২/১৪০ ।

মামলার এজহারে সাবেক সংসদ সদস‌্য নুরুল ইসলাম না‌হিদকে প্রধান আসামি করা হয়েছে। এছাড়াও জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, আওয়ামী লীগ নেতা সরওয়ার হোসেন, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খান, সাবেক উপজেলা চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম, আবুল কাশেম পল্লব, সাবেক মেয়র আমিনুল ইসলাম রাবেল, কাউন্সিলর রুহিন আহমদ খান সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের ১১৮ জনের নাম উল্লেখ করা হয়। মামলায় অজ্ঞাতনামা আরও ৮০-৯০ জনকে আসামি করা হয়েছে। এ মামলা নিয়ে এখন পর্যন্ত ৫ টি হত্যা মামলা থানায় রেকর্ড হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মীর মোহাম্মদ আব্দুন নাসের।

উল্লেখ‌্য, হাসিনা সরকার পতনের আগের দিন (৪ আগস্ট) গোলাপগঞ্জ উপজেলা জুড়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশ-বিজিবি এবং সন্ত্রাসীদের গুলিতে শীলঘাট গ্রামের কয়ছর আহমদের ছেলে ছানি আহমদ সহ ৬জন নিহত হন। এছাড়াও সিলেটে পুলিশেত গুলিতে গোলাপগঞ্জের আরেকজন নিহত হন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet