সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
গোলাপগঞ্জে গৌছ হত্যা: ৩৮৪ জনকে আসামি করে মামলা

গোলাপগঞ্জে গৌছ হত্যা: ৩৮৪ জনকে আসামি করে মামলা

 

গোলাপগঞ্জ প্রতিনিধি:
সিলেটের গোলাপগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিতে নিহত গৌছ উদ্দিন হত্যা মামলায় ৩৮৪ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। রোববার (২৫ আগস্ট) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের।

মামলায় সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে প্রধান আসামি করে ১৩৪ জনের নামোল্লেখ করে অজ্ঞাত ২০০/২৫০ জনকে আসামি করে এ মামলা দায়ের করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৩ আগস্ট নিহত গৌছ উদ্দিনের ভাতিজা রেজাউল করিম (২৪) বাদি হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় ১৩৪ জনের নামোল্লেখ করে ও অজ্ঞাত ২০০/২৫০ জনকে আসামি করে গোলাপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগটি পরবর্তীতে গোলাপগঞ্জ থানায় মামলায় অন্তর্ভুক্ত করা হয় যার মামলা নং-(০৮/১৩৬, ২৩/০৮/২০২৪ইং)।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিতে নিহত হোন উপজেলার উত্তর ঘোষগাঁও গ্রামের সিএনজি অটোরিকশা চালক গৌছ উদ্দিন। এদিন গোলাপগঞ্জে গুলিতে আরও ৫ জন মৃত্যুবরণ করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet