সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে সিএনজি অটোরিকাসা ও মোটরসাইকেলের মুখামোখি সংঘর্ষে ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।
রোববার (২৫ আগস্ট) বিকেলে মৌলভীবাজার জেলার সদর উপজেলার আমতৈল ইউনিয়ন আদপাশা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, শ্রীমঙ্গল উপজেলার মির্জপুর ইউনিয়নের রঞ্জু চন্দের ছেলে অনুপ চন্দ (৩৩) ও তার কাকাতো ভাই মন্জু চন্দের ছেলে অনিক চন্দ (২৫)।
স্থানীয় সুত্রে জানা যায়, নিহতরা শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়ন থেকে মোটরসাইকেলে যোগে মৌলভীবাজার শহরে আসছিলেন। এসময় বিপরীত থেকে আসা একটি সিএনজি অটোরিকসার সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেলের ২ আরোহী নিহত হন।
মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ দুটি উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet