সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
শ্রীমঙ্গল কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটর সভা

শ্রীমঙ্গল কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটর সভা

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গল কাকিয়ায় বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে বিদ্যালয়ের অফিস কক্ষে ম্যানেজিং কমিটির সভাপতি সৈয়দ সালাউদ্দিন এর সভাপতিত্বে এ সভা অনুষ্টিত হয়। সভায় অভিভাবক সদস্য থেকে শিক্ষানুরাগী হিসেবে বাদশা মিয়া ও কাজলকে সদস্যদের সম্মতিতে শিক্ষানুরাগী হিসেবে মনোনীত করা হয়।
এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দীকি, শিক্ষক প্রতিনিধি থেকে মাওলানা মিজানুর রহমান মিজান, শাহিনা আক্তার, স্বপনা মজুমদার, অভিভাবক সদস্য থেকে মিজানুর রহমান মিজান, জহিরুল ইসলাম মুন্না, আনোয়ারুল, ইসলাম খাঁন, রুমন, পাবেল ও জাবদ আহমদ উপস্থিত ছিলন।
সভায় বিবিধ আলোচনায় বিদ্যালয়ের নির্মাণাধীন গেইটে টাইলস লাগানো ও বিদ্যালয়ে সিসি ক্যামেরা স্থাপন করার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ম্যানেজিং কমিটির নির্বাচিত সভাপতি ও নতুন কমিটি অনুমোদনের পর এক মাসের ভেতর মিটিং আয়োজন এবং শিক্ষানুরাগী নির্বাচিত করার বাধ্যবাকতা থাকায় আজকের এ সভা আয়াজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet