সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
মৌলভীবাজারে অস্ত্রসহ সাবেক ইউপি চেয়ারম্যান তাজ আটক

মৌলভীবাজারে অস্ত্রসহ সাবেক ইউপি চেয়ারম্যান তাজ আটক

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুর এলাকায় সেনাবাহিনীর অভিযানে সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম তাজ আটক।
মৌলভীবাজার সদর ও রাজনগরের সার্বিক আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা সেনা কর্মকর্তা মেজর মীর এর সার্বিক তত্ত্বাবধায়নে বৃহস্পতিবার ১৫ আগষ্ট ভোর রাতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় তাজের বাড়ি থেকে উদ্ধার করা হয় উচ্চ ক্ষমতাসম্পন্ন এয়ারগান, দেশীয় অস্ত্র ও বিদেশী মদ।
উল্লেখ্য, আটক তাজুল ইসলাম তাজ সাজাপ্রাপ্ত আসামী ও তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা থাকায় প্রার্থিতা বাতিল করে নির্বাচন কমিশন। পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet