সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক
অবশেষে সিলেটের রাস্থায়  ফিরেছেন (এসএমপি) পুলিশের ট্রাফিক

অবশেষে সিলেটের রাস্থায়  ফিরেছেন (এসএমপি) পুলিশের ট্রাফিক

স্টাফ রিপোর্টার ঃ

 

 

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতন হয়। সরকার পতনের পর রাজধানী ঢাকাসহ সারা দেশের বিভিন্ন এলাকায় বিক্ষুব্ধ জনতা পুলিশের ওপর হামলা করে। পুড়িয়ে দেওয়া হয় রাজধানীর অধিকাংশ থানা ও ট্রাফিক পুলিশ বক্স। এরপর থেকে পুলিশ সদস্যরা নিজেদের নিরাপত্তার কথা বিবেচনায় কার্যত কর্মবিরতিতে চলে যান। পুলিশ সদস্যরা যখন কর্মবিরতিতে যান তখন সারাদেশে ট্রাফিক ব্যবস্থা সম্পূর্ণ ভেঙে পড়ে। এই ক্রান্তিলগ্নে এগিয়ে আসেন স্কুল কলেজের সাধারণ শিক্ষার্থীরা।

গত সপ্তাহের ৭ আগস্ট থেকে সারাদেশের ন্যায় সিলেটের বিভিন্ন সড়কের পয়েন্টে পয়েন্টে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করছেন শিক্ষার্থীরা। রোদ বৃষ্টির মধ্যে দাঁড়িয়ে জনগণের দুর্ভোগ কমাতে দায়িত্ব পালন করেন তারা। তবে শিক্ষার্থীরা দায়িত্ব পালন করলেও রাস্তায় ট্রাফিক পুলিশ না থাকায় ট্রাফিক ব্যবস্থা কিছুটা ব্যাহত হয়।

অন্তর্বর্তীকালীন সরকারের নির্দেশনায় আবারও দায়িত্বে ফিরতে শুরু করেছেন পুলিশ সদস্যরা। শিক্ষার্থীদের সাথে হাতে হাত মিলিয়ে সড়কে ট্রাফিক পুলিশও যানজট নিরসনে সিলেট মহানগর পুলিশের (এসএমপি ) ট্রাফিক বিভাগের পুলিশ সদস্যরা কাজ করে যাচ্ছেন।

গত সোমবার (১২ আগস্ট)  সকাল থেকে আবারো সিলেট মহানগরের বিভিন্ন পয়েন্টে পুরোদমে ট্রাফিক ব্যবস্থার দায়িত্ব পালন করছেন ট্রাফিক পুলিশ সদস্যরা। রাস্তায় রাস্তায় তাদের স্বাগত জানাচ্ছেন ছাত্র-জনতা। সাধারণ জনগণ বলছেন, আগে যা হওয়ার হয়েছে, আমরা চাই এখন পুলিশ সদস্যরা জনগণের সেবক হয়ে আন্তরিকতার সাথে কাজ করে যাবেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet