সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গলে বিভিন্ন সনাতনি সংগঠন ও সনাতনী ঐক্য মোচ্চার্র উদ্যোগে বিশাল প্রতিবাদ মিছিল

শ্রীমঙ্গলে বিভিন্ন সনাতনি সংগঠন ও সনাতনী ঐক্য মোচ্চার্র উদ্যোগে বিশাল প্রতিবাদ মিছিল

নিজস্ব প্রতিবেদক:
সারাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের দোকানপাঠ, বাড়ি-ঘর ও মন্দির ভাঙচুর, লুঠপাট ও অগ্নী সংযোগের প্রতিবাদে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিভিন্ন সনাতনী সংঘটন, সনাতনী ঐক্য মোর্চ্চা হিন্দু জাগরণ মঞ্চের উদ্যোগে বিশাল মানববন্ধন, মিছিল ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেল ৪টায় বিশাল মিছিল শহরের হবিগঞ্জ রোড ও ষ্টেশন রোড প্রদক্ষিন করে। পরে শ্রীমঙ্গল চৌমুহনী চত্ত্বরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন প্রিতম বন্ধু ব্রহ্মচারী, হিন্দু বোদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমিরণ সরকার, পুজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল এর সভাপতি ডা: হরিপদ রায়, সাধারণ সম্পাদক শ্রীপদ দেবসহ সনাতনী নেতৃবৃন্দ। এ সময় বক্তরা বলেন, সুযোগ পেলেই একটি মহল এদেশে সনাতনী সম্প্রদায়ের উপর আক্রমন ও তাদের সম্পদ লুটপাঠ করে। বাড়ি ঘরে আগুন দেয় ভবিষতে যেন এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সে দিকে সরকারকে লক্ষ রাখতে হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet