সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
থানায় ফিরেছে শ্রীমঙ্গল থানা পুলিশ

থানায় ফিরেছে শ্রীমঙ্গল থানা পুলিশ

নিজস্ব প্রতিবেদক:
শ্রীমঙ্গল থানায় প্রায় অর্ধেকের বেশি বিভিন্ন পদমর্যাতার পুলিশ সদস্য যোগদান করেছেন। কেউ নিয়মিত ছুটিতে আছেন, কারো বাড়ি দেশের দূরবর্তী অঞ্চলে হওয়ায় পর্যায়ক্রমে তারা যোগদান করবেন।
গতকাল রবিবার (১১ আগস্ট) বিকাল ছয়টায় শ্রীমঙ্গল থানা প্রাঙ্গনে সংক্ষিপ্ত এক প্রেস বিফ্রিং এ তথ্য জানিয়েছেন শ্রীমঙ্গলের দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর প্রতিনিধি মেজর মিজবা।

তিনি আরো জানান, পুলিশ বাহিনীর সদস্যরা আপাতত শ্রীমঙ্গল থানার পূর্ণ গঠন, ক্ষয়ক্ষতি নিরূপণ ও স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার কাজ করছেন।
তারা খুব শীঘ্রই নিয়মিত টহলে যোগদান করবেন এবং পুলিশ, সেনাবাহিনীর, বিজিবি ও র্যাবসহ সম্মিলিতভাবে আইন শৃঙ্খলা উন্নয়নে কাজ করে যাবেন। এ ব্যাপারে মিডিয়া কর্মীসহ ছাত্র-জনতার সহযোগিতা কামনা করছেন। গণমাধ্যম কর্মীদের প্রশ্নের উত্তরে মেজর মিজবা জানান, আপাতত কেউ কোন অভিযোগ দিলে পুলিশ তা গ্রহণ করবে। থানার কার্যক্রম পুরোপুরি চালু হলে ওই অভিযোগের আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসমে উপস্থিত শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের এসপি মোহাম্মদ আনিসুর রহমান জানান, শ্রীমঙ্গল থানা আপনাদের, পুলিশ আপনাদের সেবার জন্যই কাজ করছে এবং করবে। তাই গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন। এবং সকলের সম্মানিত প্রযাসে জনবান্ধব পুলিশ হিসাবে আগামী দিনে কাজ করবেন বলে তারা প্রত্যাশা রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবু তালেব, র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের ইনচার্জ সিনিয়র এএসপি ইকরামুল আহাদ ও শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয়ে ভূষণ রায।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet