সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
একুশে টিভির মৌলভীবাজার প্রতিনিধির ব্যবসা প্রতিষ্টানে ভাঙচুর

একুশে টিভির মৌলভীবাজার প্রতিনিধির ব্যবসা প্রতিষ্টানে ভাঙচুর

নিজস্ব প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগের পরপরই মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একুশে টেলিভিশন ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মৌলভীবাজার প্রতিনিধি ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তীর ব্যাক্তিগত অফিস নিউজ কর্নারে হামলা ও লুটপাট করে দৃস্কৃতিকারীরা। এ সময় তারা বিকুল চক্রবর্তীর ব্যবসায়ীক প্রতিষ্ঠান শ্যামলী পরিবহনে কাউন্টারে ও প্রমা এন্টারপ্রাইজে ভাংচুর ও লুঠপাট করে।

বিকুল চক্রবর্তী বলেন, দুস্কৃতিকারীরা প্রথমে তিন দফায় উভয় প্রতিষ্ঠানে ভাংচুর করে। পরে ঘরের জিনিশপত্র বাহিরে বের করে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এতে বিভিন্ন জিনিশি পত্রের পাশাপাশি দীর্ঘদিনের সংগৃহিত অনেক মুল্যবান স্মারক ধ্বংস হয়ে যায়।

তিনি বলেন, ধর্মবর্ণ নির্বিশেষে এই দেশ আমাদের সকলের এ জাতীয় হিংসাত্মক কর্মকান্ড দেশের জন্য অমঙ্গল । আমি আশা রাখছি যারা এ জাতীয় ঘটনা ঘটাচ্ছেন তাদের শুভ বুদ্ধির উদয় হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet