সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার

শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জমি নিয়ে বিরোধের জেরে মৌলভীবাজার জজ কোর্টের শিক্ষনবিশ আইজীবী রকিব উদ্দিন হত্যা মামলার প্রধান আসামি আব্দুল খলিলকে ঢাকার মামরাঙ্গীর চরের আশরাফাবাদ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় মামলার ৪নং আসামি আব্দুল বাতিনকেও গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ জানিয়েছে, বুধবার (১৭ জুলাই) ভোরে ঢাকার কামরাঙ্গীরচরে আশরাফাবাদ এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের মূল আসামি আব্দুল খলিল ও আব্দুল বাতিনকে গ্রেপ্তার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম জানান, গত ১২ জুলাই শুক্রবার সকালে আজিম উদ্দিনের ছেলে শিক্ষানবিশ আইনজীবী রকিব উদ্দিনসহ তার ভাইয়েরা জমিতে ট্রাক্টর নিয়ে গেলে একই এলাকার খলিল মিয়া দলবল নিয়ে হামলা চালিয়ে রকিব উদ্দিনের বুকে টেঁটা দিয়ে আঘাত করে। একই ভাবে রকিব উদ্দিনের অপর ভাই হেলাল উদ্দিন ও রইছ উদ্দিনকেও আঘাত করে। সেখান থেকে আহতদের উদ্ধার করে শ্রীমঙ্গলা সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রকিব উদ্দিনকে মৃত ঘোষণা করেন। হত্যাকান্ডের পরপরই আসামিরা আত্মগোপনে চলে যায়। তাৎক্ষণিক শ্রীমঙ্গলের সার্কেল এএসপি, থানার ওসিসহ আমরা আসামিদের গ্রেপ্তারে কাজ শরু করি। গোপন সোর্স এবং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ঢাকা থেকে হত্যাকান্ডের সাথে জড়িত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। বাকী আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet