সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার

মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি:
মৌলভীবাজারে জেলা জামাতের আমির মো. শাহেদ আলী ইজ্ঞিনিয়ারকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার (১৭ জুলাই) মধ্যরাতে মৌলভীবাজার শহরের মুসলিম কোয়ার্টার এলাকা থেকে জেলা জামাতের আমির শাহেদ আলী ইঞ্জিনিয়ারকে গ্রেপ্তার করে সদর মডেল থানা পুলিশ।
মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম জানান, ‘দেশব্যাপী চলমান কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে নাশকতার পরিকল্পনা করছিল জামাতের নেতৃবৃন্দ। তারা সম্প্রতি ভারতের সাথে বাংলাদেশ সরকারের বিভিন্ন চুক্তি বাতিলের দাবির অজুহাতে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সম্পদের ক্ষতিসাধন করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির জন্য গোপন বৈঠক করছিল। গোপন সংবাদের ভিত্তিতে জেলা জামাতের আমিরকে গ্রেপ্তার করা হয়।
এঘটনায় গ্রেপ্তারকৃত জামাত আমিরসহ আরও কয়েকজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বিকেলে আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet