সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পৃথক অভিযানে মদ, গাঁজা ও ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে। উদ্ধার হয়েছে ২৭ লিটার দেশীয় মদ, ৫০০ গ্রাম গাঁজা ও ১০০পিস ইয়াবা।
সোমবার রাতে মৌলভীবাজার জেলার রাজনগর থানার এসআই এহসানুল হক হীরার নেতৃত্বে পুলিশের একটি টিমের অভিযানে উপজেলার দক্ষিণগাঁও গ্রাম থেকে আধা কেজি গাঁজাসহ সাবিত্রী রবিদাস (৫৫) কে গ্রেপ্তার করেছে। এসময় গ্রেপ্তারকৃতের কাছ থেকে মাদক বিক্রির ৭৫০ টাকা উদ্ধার হয়। অন্য এক অভিযানে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) জেলার শ্রীমঙ্গল উপজেলার পাঁচাউন-মির্জাপুর রোড থেকে ১০০পিস ইয়াবাসহ মাদক কারবারি লুবন মিয়া (৩৫) কে গ্রেপ্তার করেন।
এছাড়াও একই দিন রাতে জেলার শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিমের অভিযানে উপজেরার পটিয়াছড়া চা বাগান এলাকা থেকে ২৭ লিটার দেশয়ি চোলাই মদসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet