সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গলে জমি সংক্রান্ত বিরোধের জেরে শিক্ষানবিশ আইনজীবী নিহত

শ্রীমঙ্গলে জমি সংক্রান্ত বিরোধের জেরে শিক্ষানবিশ আইনজীবী নিহত

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে এক শিক্ষানবিশ আইনজীবী হিত হয়েছেন। এ সময় প্রতিপক্ষের হামলায় নিহতের ভাই গুরুতর আহত হয়েছেন।
শুক্রবার (১২ জুলাই) সকালে শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের তেলিআবদা কোনাগাও গ্রামের আজিম উদ্দিনের ছেলেরা বিরোধপূর্ণ জমিতে হাল চাষ করতে গেলে দুই পক্ষ বিবাদে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে প্রতিপক্ষের হামলায় আজিম উদ্দিনের ছোট ছেলে আইনের শিক্ষার্থী ইমাদ উদ্দিন রকিব (২৫) ও হেলাল উদ্দিন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্ের নিয়ে গেলে চিকিৎসক ইমাদ উদ্দিন রকিবকে মৃত ঘোষনা করেন। আহত হেলাল উদ্দিনকে গুরুতর আহতবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
নিহত রকিবের বাবা আজিম উদ্দিন জানান, একই গ্রামের রুপ তালুকদারের স্ত্রী জরিনা বেগমের কাছ থেকে ৪২ শতক জমি ক্রয় করে ভোগদখল করে আসছিলেন। এই জমির আগের মালিক ছিলেন খলিল মিয়া গং। বিগত আরএস রেকডে এই জমি খলিল মিয়া গংদের নামে চলে যায়। এ নিয়ে একাধিক সালিসে সমাধান না হলে তিনি মৌলভীবাজার দেওয়ানি আদালতে মামলা করেন।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ডৎজ্ঞাসাবাদের জন্য ২জনকে আটক করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet