সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
মৌলভীবাজারে মাদকসহ ডিবির হাতে আটক ১

মৌলভীবাজারে মাদকসহ ডিবির হাতে আটক ১

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে মাদক (ইয়াবা) সহ ডিবির হাতে আটক হয়েছে এক যুবক।
মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার(ডিবি) এসআই মাহমুদুর রহমান ও এএসআই শাহাব উদ্দিন অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের উত্তর হিংগ্রাজিয়া থেকে ইয়াবাসহ মুমিন মিয়া (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেন। এসময় গ্রেপ্তারকৃতকে দল্লাশী তার প্যান্টের পকেট ও মানিব্যাগের ভিতর থেকে ৩০০পিস ইয়াবা উদ্ধার করেন গোয়েন্দা সদস্যরা।
মৌলভীবাজার ডিবি (দক্ষিণ) এর ইনচার্জ সজল কুমার কানু জানান, আটককৃত মুমিন মিয়া জনৈক আরেক ব্যক্তির কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করে বিক্রির জন্য এনেছিল। আমরা তাকে জিজ্ঞাসাবাদ এবং তার মোবাইলের কল রেকর্ড পর্যালোচনা করে বিষয়টি নিশ্চিত হয়েছি। এই ঘটনায় মুমিন মিয়া এবং পলাতক একজনের বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet