সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গলের সদর ইউনিয়নকে মডেল ইউনিয়ন গড়তে চান শিপু

শ্রীমঙ্গলের সদর ইউনিয়নকে মডেল ইউনিয়ন গড়তে চান শিপু

বিশেষ প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল ৩নং সদর ইউনিয়নের জনগণের প্রত্যাশা পূরণ করতে এবং সদর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে চান তরুণ সমাজ সেবক সাইফুর রহমান শিপু।
গত বুধবার (৩ জুলাই) সন্ধ্যায় শ্রীমঙ্গল ভানুগাছ সড়কস্থ একটি রেস্টুরেন্টের হলরুমে স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনের অংশ নেওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন সমাজ সেবক সাইফুর রহমান শিপু। এসময় তিনি সদর ইউনিয়য়নের নাগরীকদের প্রত্যাশা পূরণে ও ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে ইউনিয়নের সকল শিপু বলেন, শ্রীমঙ্গল ৩নং ইউনিয়নটি ভৌগলিক দিক দিয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ অবস্থানে রয়েছে। এখানে পর্যটনের দিক দিয়ে এই ইউনিয়নের গুরুত্ব অপরিসীম। এখানে রয়েছে হাইল-হাওর, গড়ে উঠেছে বেশ কিছু শিল্প কারখানা। কিন্তু এগুলোর সুবিধা আমরা ইউনিয়নবাসীরা আমাদের উন্নয়নের স্বার্থে ব্যবহার করতে ব্যর্থ হচ্ছি। এছাড়াও এ ইউনিয়নের স্কুলগামী শিক্ষার্থীদের সংখ্যা কমছে আশংকাজনক হারে। উঠতি বয়সের কিশোর সহ যুবকদের মধ্যে মাদক গ্রহণের প্রবণতা আতংকজনক ভাবে বেড়েই চলেছে। নেই বলেলেই হয় সামাজিক শুদ্ধাচার। তাই আমাদের এই ৩নং শ্রীমঙ্গল ইউনিয়নের উন্নয়ন ও সুশাসনের স্বার্থে আমি সিদ্ধান্ত আগামীতে আপনাদের পশে থেকে আপনাদেরকে সঙ্গে নিয়ে নিয়ে দুর্নীতি ও সামাজিক অনাচারের বিরুদ্ধে রুখে দাঁড়াবো। আপনাদের মূল্যবান সমর্থন পেলে ৩নং শ্রীমঙ্গল ইউনিয়ননকে একটি সুন্দর, সুশৃঙ্খল ও আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। এছাড়াও সাইফুর রহমান শিপু শ্রীমঙ্গল কলেজ রোডস্থ ময়লার বাগাড়টি স্থানান্তরের বিষয়ে সহযোগিতার আশ^াসসহ কৃষি উন্নয়ন ও মাদকমুক্ত ইউনিয়ন গড়া, ইউনিয়নের বিভিন্ন উন্নয়নের কাজ করার প্রতিশ্রুতি প্রদান করেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet