সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
মৌলভীবাজার ও কমলগঞ্জে মাদকসহ আটক ৪

মৌলভীবাজার ও কমলগঞ্জে মাদকসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে কমলগঞ্জ থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অভিযানে মাদকসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে।
শুক্রবার (২৮ জুন) রাতে কমলগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ইসলামপুর ইউনিয়নের কুরমা চা বাগান এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ মাদক কারবারি সাহেদ (২০) কে গ্রেপ্তার করেন। এছাড়া কমলগঞ্জ থানার আওতাধীন শমশেরনগর ফাঁড়ি পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিলসহ বদরুল ইসলম নাঈম (২০) কে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত নাঈম কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের বিলেরপাড় গ্রামের আনসার আলীর ছেলে।
অন্য এক অভিযানে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ইয়াবাসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।
ডিব সুত্রে জানা যায়, মৌলবীবাজার সদর উপজেলার ইজরাপাড়া (পূর্ব কাগাবালা) গ্রাম থেকে ২৩০ পিস ইয়াবাসহ মাদক কারবারিদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন মিনার মিয়া (৬২) ও মেরাজ মিয়া (৫৫) কে গ্রেপ্তার করেন। এসময় গ্রেপ্তারকৃত মিনার মিয়ার শরীর তল্লাশী করে ৯০পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে গ্রেপ্তারকৃতের ঘরের খাটের ভিতর থেকে আরও ২৩০পিস ইয়াবা উদ্ধার করেন ডিবি সদস্যরা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক থানায় মামলা দায়েরর পর মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet