সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত

বিশেষ প্রতিনিধি,মৌলভীবাজার:
মৌলভীবাজারের কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন জুড়ী উপজেলার কুচাই ফাঁড়ি চা বাগানের দীনমন্ধু মুন্ডা, তাঁর ছেলে পূজন মুন্ডা ও দীনবন্ধুর বড় ভাই রবীন্দ্র মুন্ডা। এছড়াও ওই পরিবারের আরও ২জনসহ গাড়ির চালক আহত হয়েছেন।

রোববার (২ জুন) রাতে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার আছুরিঘাট এলাকায় মৌলভীবাজার-বড়লেখা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিবারিক সূত্রে জানা গেছে, শ্রীমঙ্গল থেকে ফেরার পথে সন্ধ্যা ৭টার দিকে আছুরিঘাট এলাকায় পৌঁছালে যাত্রীবাহী সিএনজিটি বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের ধাক্কা লাগে দুমড়েমুচড়ে যায়। এসময় সিএনজিতে থাকা পূজন মুন্ডা ঘটনাস্থলেই নিহত হয়। কুলাউড়া ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, স্থানীয় লোকজন গাড়ির ভেতরে আটকা পড়া হতাহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। পরে অবস্থার অবনতি হওয়ায় দীনবন্ধু, দীনবন্ধুর স্ত্রী কবিতা মুন্ডা, বড় ভাই গোপাল মুন্ডা, রবীন্দ্র মুন্ডা ও সিএনজি অটোরিকশা চালক আমির উদ্দিনকে মৌলভীবাজার সদর এবং সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরর করা হয়। কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. মো. জাকির হোসেন জানান, হাসপাতালে নেয়ার আগেই পূজন মুন্ডার মৃত্যু হয় ও মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে নেয়ার পথে রবীন্দ্র মুন্ডার এবং সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে দীনবন্ধু মুন্ডার মৃত্যু হয়। আহতরা মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। দুর্ঘটনার পর ঘাতক কাভার্ডভ্যানের চালক পালিয়ে গেছে। সিএনজি ও কাভার্ডভ্যানটি পুলিশি হেফাজতে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet