সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক

সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক

 

স্টাফ রিপোর্টার : নগরী থেকে জুয়া খেলার সামগ্রীসহ ৫ জুয়াড়িকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর কালিঘাট পেঁয়াজপট্টি এলাকার খুরশিদ আলম মোল্লার চা’র দোকানের ভেতরের জুয়ার বোর্ড থেকে তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- নগরীর মেজরটিলা ইসলামপুর এলাকার মৃত আবু মিয়ার ছেলে মো. বাবুল মিয়া, শেখঘাট লামাপাড়ার মাহমুদ মিয়ার বাসার শফিক মিয়ার ছেলে আব্দুল আহাদ (৪৫), জকিগঞ্জের সাইদাবাদের মৃত তজন আলীর ছেলে হোসেন আহমদ (৩৫), ব্রাম্মনবাড়িয়ার নবীনগর থানার শাহপুর গ্রামের খুরশেদ আলমের ছেলে বশির (২৩) ও তার ভাই মো. জালাল (১৯)।
কোতোয়ালি থানায় মামলা দায়ের করে তাদেরকে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে এসএমপির মিডিয়া শাখা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet