সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
প্রাক্তন রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আসহাব উদ্দিন (অবঃ) এর মায়ের মৃত্যুতে মেট্রোপলিটন ইউনিভার্সিটির শোক

প্রাক্তন রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আসহাব উদ্দিন (অবঃ) এর মায়ের মৃত্যুতে মেট্রোপলিটন ইউনিভার্সিটির শোক

নিজস্ব প্রতিবেদক :
মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপদেষ্ঠা, কুয়েত ও ইয়েমেনে বাংলাদেশের প্রাক্তন রাষ্ট্রদূত, নবম পদাতিক ডিভিশনের প্রাক্তন জিওসি এবং সাভার ও চট্টগ্রামের প্রাক্তন এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ আসহাব উদ্দিন (অবঃ) এর মাতা মরিয়ম বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব স্ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, ভাইস চেয়ারম্যান তানভীর এমও রহমান চৌধুরী ও ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক।
বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগ থেকে সংবাদ পত্রে প্রেরিত এক বিবৃতিতে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।
উল্লেখ্য, ২৬ এপ্রিল শুক্রবার ভোর ৪টা ৩০ মিনিটে সিলেট নগরীর মেন্দিবাগস্থ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। আজ বাদ জুম্মা সিলেটের মেন্দিবাগ জামে মসজিদে মরহুমার জানাজার নামাজ ও মসজিদ পাশের কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মহান রব্বুলআলআমিন মরহুমাকে ক্ষমা করুন ও জান্নাতুল ফিরদাউস নসিব করুন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet