সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেট মহানগর গোয়েন্দা ডিবি’র অভিযানে ৪৪ লক্ষ টাকার ভারতীয় চিনি, দুইটি কার্গো ট্রাক সহ ০৪ চোরাকারবারী গ্রেফতার

সিলেট মহানগর গোয়েন্দা ডিবি’র অভিযানে ৪৪ লক্ষ টাকার ভারতীয় চিনি, দুইটি কার্গো ট্রাক সহ ০৪ চোরাকারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার:: এসএমপির
উপ-পুলিশ কমিশনার (ডিবি)’র সার্বিক দিক-নির্দেশনায় মহানগর গোয়েন্দা বিভাগের টিম-০১ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে ২৪ এপ্রিল ২০২৪খ্রিঃ অনুমান সকাল সাড়ে ৯ ঘটিকায় এসএমপি শাহপরাণ (রহঃ) থানাধীন মুরাদপুর বাইপাসের মুরাদপুর বাজার সংলগ্ন মখন মিয়া মার্কেটের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ স্বপন ইসলাম (৩২) (ট্রাক ড্রাইভার), পিতা- মোঃ মইন উদ্দিন, মাতা- মোছাঃ বুলবুল বিবি, সাং-দুয়ারি, ডাক-নৌহাটা, থানা-এয়ারপোর্ট (পুরাতন পবা), জেলা- রাজশাহী, ২। মোঃ শাহজাহান (২৭),(ট্রাকের হেলপার), পিতা- মোঃ বদুদ জামান, মাতা- সাবেজান বিবি, সাং-দুয়ারি, ডাক-নৌহাটা, থানা-এয়ারপোর্ট (পুরাতন পবা), জেলা- রাজশাহী, ৩। মোঃ এরশাদ শেখ (৪০), (ট্রাক ড্রাইভার), পিতা- মৃত ইসমাইল শেখ , মাতা- বুলি শেখ, সাং- মোবারকপুর, ডাক- গোবিন্দপুর, থানা- সুজানগর, জেলা- পাবনা, ৪। মোঃ গিয়াস প্রামানিক (২০), (ট্রাকের হেলপার), পিতা- মজনু প্রামানিক, মাতা- মোছাঃ শাহনারা বেগম, সাং- মোবারকপুর, ডাক- গোবিন্দপুর, থানা- সুজানগর, জেলা- পাবনা-দেরকে গ্রেফতার করেন। গ্রেফতারকালে উক্ত আসামীদের হেফাজত হতে ৭৩৫ (সাতশত পয়ত্রিশ) বস্তা ভারতীয় চিনি মূল্য অনুমান ৪৪,১০,০০০/- (চুয়াল্লিশ লক্ষ দশ হাজার) টাকা ও উক্ত ভারতীয় পণ্য পরিবহনের কাজে ব্যবহৃত ০২ (দুই)টি ট্রাক ১। ঢাকা মেট্রো-ট-১৫-০৫৮২ ও ২। ঢাকা মেট্রো-ট-১৮-০৩৪৭ জব্দ করা হয়।
আসামীদের বিরুদ্ধে এসএমপি শাহপরাণ (রহ.) থানায় এজাহার দায়ের করলে এসএমপি শাহপরাণ (রহ.) থানার মামলা নং-২৬ তাং-২৪/০৪/২০২৪ খ্রিঃ ধারা- The Special Power Act, 1974 এর 25B(1)(b)/25(D) মামলা রুজু করা হয়েছে উক্ত আসামীদের পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে র্সোপদ করা হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet