সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেটে গরিব দুঃস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করে সুনাম অর্জন করলেন সাংবাদিক অরুন সরকার।৷

সিলেটে গরিব দুঃস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করে সুনাম অর্জন করলেন সাংবাদিক অরুন সরকার।৷

 

সিলেট প্রতিনিধি: সিলেটে এই প্রথমবার রহমতের মাস রমজানে গরীব দুস্থদের পাশে ঈদ উপহার সামগ্রী নিয়ে পাশে দাঁড়ালেন সনাতন ধর্মালম্বী সম্প্রদায়ের বিশিষ্ট সমাজসেবী ও সিনিয়র সাংবাদিক অরুন সরকার। বর্তমানে তিনি ইংরেজি জাতীয় দৈনিক মর্নিং গ্লোরি পত্রিকার চীফ রির্পোটার, সিলেট এর দায়িত্ব পালন করছেন।

আজ শুক্রবার বিকেল ৩ টার দিকে নগরীর ভাটপাড়া এলাকার ৩২নং- ওয়ার্ডের চান মিয়া স্কুল সংলগ্ন বাসা প্রাঙ্গণে অর্ধশত অসহায় গরিব দুস্থদের হাতে এই ঈদ উপহার সামগ্রী তুলে দেন। এরকম ব্যতিক্রমি উদ্যোগ এর আগে আর কোন হিন্দু সম্প্রদায়ের লোক পালন করতে দেখা যায়নি। এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রত্যেকবছর রমজান মাস আসলেই গোপনে অনেক লোককে ঈদ উপহার সামগ্রী দিয়ে থাকেন। এছাড়াও যেকোন ধরনের অনুষ্ঠান প্রোগ্রামেও সাহায্য সহযোগিতা করে থাকেন। অদূর ভবিষ্যতেও যেনো তিনি মানুষের সেবা করে যেতে পারেন দেশবাসীর কাছে সেই দোয়া ও কামনা করেন। ত্রান সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন সিলেটের সিনিয়র সাংবাদিক বৈশাখী টেলিভিশন’র ব্যুরোচীফ ছুটন সিংহ, জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার’র সিলেট মহানগর প্রতিনিধি বিষু দেব নাথ, সিলেট-তামাবিল ৭০৭ শাখার পরিবহন শ্রমিক নেতা আব্দুস সালাম, স্থানীয় দৈনিক সিলেট বাণী পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি মোঃ আব্দুল্লাহ ছাড়াও স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet