সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
হলি সিলেট পত্রিকার ডিরেক্টর- দানশীল ব্যক্তিত্ব শিক্ষানুরাগী ফজলুল হকের অর্থায়ানে চন্দরপুর গরিব অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ।

হলি সিলেট পত্রিকার ডিরেক্টর- দানশীল ব্যক্তিত্ব শিক্ষানুরাগী ফজলুল হকের অর্থায়ানে চন্দরপুর গরিব অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ।

নিজস্ব প্রতিবেদক ঃ

হলি সিলেট পত্রিকার ডিরেক্টর- দানশীল ব্যক্তিত্ব শিক্ষানুরাগী ফজলুল হকের অর্থায়ানে চন্দরপুর গরিব অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ।

সিলেটের বহুল প্রচারিত সাপ্তাহিক হলি সিলেট পত্রিকার ডিরেক্টর ও গোলাপগঞ্জ শিরিন মেমোরিয়াল ট্রাস্ট ইউ কে এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লন্ডন প্রবাসী বিশিষ্ট শিক্ষানুরাগী ফজলুল হকের অর্থায়ানে ও সার্বিক তত্ত্বাবধানে বুধবারিবাজার ইউনিয়নের বিভিন্ন গ্রামের দূস্থ্যগরিব অসহায় প্রায় ২০০ পরিবারের মধ্যে পবিত্র রমজানের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
গত কাল ১৭ মার্চ রবিবার বিকালে ফজলুল হকের ছোট ভাই নজরুল ইসলাম দুধু মিয়ার সার্বিক তত্ত্বাবধানে চন্দরপুর তাদের নিজ বাড়িতে অসহায়দের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বুধবারি বাজার ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মাওঃ সাব্বির আহমেদের পরিচালনায় ও নজরুল ইসলাম দুদু মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫ নং বুধবারি বাজার ইউনিয়নের স্বনামধন্য চেয়ারম্যান মোঃ হেলাল আহমদ, আরোও উপস্থিত ছিলেন সমাজ সেবক মানিক মিয়া, মাশুদ মিয়া, এছাড়া খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এলাকার মুরব্বিয়ান সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যকালে বুধবারি বাজার ইউনিয়নের চেয়ারম্যান হেলাল উদ্দিন বলেন, লন্ডন প্রবাসী ফজলুল হক একজন দানশীল ব্যক্তিত্ব তিনি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন শিরিন মেমোরিয়াল ট্রাস্ট ইউকে এর মাধ্যমে আমাদের এ এলাকার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম অব্যাহত রেখেছেন। তার এসব উন্নয়ন কোনদিনও ভুলা যাবেনা। ফজলুলহক প্রবাসে থেকেও এলাকার মানুষের প্রতিনিয়ত খোঁজখবর নিচ্ছেন। তারই ধারাবাহিকতায় প্রতিবারের ন্যায় এবারও রমজান মাসে অসহায় দুস্থদের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করছেন। ফজলুল হকের এমন দান সৃষ্টিকর্তা নিশ্চয়ই তাকে আরো বেশি করে প্রতিদান স্বরূপ দেবেন। আমরা এলাকাবাসীও ফজলুল হকের জন্য দোয়া করি তিনি যেন আরো বেশি করে আমাদের মধ্যে দান করতে পারেন সেই তাওফিক মহান আল্লাহতালা প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet