সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
মৌলভীবাজারে শুরু হয়েছে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট

মৌলভীবাজারে শুরু হয়েছে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট থেকে ৪৮জন খেলোয়াড়ের অংশ গ্রহণে শুরু হয়েছে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নমেন্ট ২০২৪।
বুধবার (৩১ জানুয়ারি) মৌলভীবাজার শেখ রাসেল ইনডোর স্টেডিয়ামে জেলা পুলিশের এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার)।
টুর্নমেন্টে পুলিশ পরিদর্শক থেকে পুলিশ সুপার এবং কনস্টেবল থেকে এসআই- এই দুটি গ্রুপে মৌলভীবাজার জেলার পুলিশ সুপারসহ বিভিন্ন ইউনিটের মোট ৪৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। টুর্নামেন্টের প্রথম দিনে প্রথম পর্বের খেলা শেষে বুধবার থেকে এই টুর্নামেন্টের নক আউট পর্ব অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet