সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে আহত মোহন মিয়া’র মৃত্যু ঘটেছে

ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে আহত মোহন মিয়া’র মৃত্যু ঘটেছে

ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে আহত
মোহন মিয়া’র মৃত্যু ঘটেছে

ছাতক প্রতিনিধি ঃ
বিদ্যুৎ স্পৃষ্টে আহত ছাতক পৌর শহরের বাগবাড়ি কোর্ট রোড এলাকার বাসিন্দা মোহন মিয়া ইন্তেকাল করেছেন। তিনি মরহুম মনু মিয়ার পুত্র।

অদ্য বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১ ঘটিকার সময় ঢাকাস্থ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি।

পেশায় বিদ্যুৎ শ্রমিক মোহন মিয়া গত মঙ্গলবার ছাতক বিদ্যুৎ কেন্দ্রের ভেতরের লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হলে তাঁকে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ হাসপাতালে তাঁর অবস্থার অবনতি ঘটলে ওই দিন বিকেলে তাঁকে ঢাকাস্থ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী হাসপাতালে প্রেরণ করা হয়। ঐ হাসপাতালে ২ দিন মৃত্যুর সাথে
পাঞ্জা লড়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

##

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet