সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজা: ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সকল শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও বিভিন্ন প্রতিযোগিতা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ৮টায় শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল এর নেতৃত্বে প্রেসবøাবের কার্যকারী পরিষদ সদস্য ও সাধারণ সদস্যরা পৌর শহিদ মিনারে ফুল দিয়ে একাত্তরের সকল শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে সকাল ৯টায় প্রেসক্লাব সদস্যরা উপজেলা পরিষদ মাঠে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে সকাল ১১টায় প্রেসবøাব মাঠে অনুষ্টিত হয় বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা। এতে প্রেসক্লাব সদস্য ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেন। দুুপুরে প্রেসক্লাবের পক্ষ থেকে মধ্যাহ্নভোজের মধ্য দিয়ে বিজয় উৎযাপন সমাপ্ত হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet