সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গলে পরোয়ানাভুক্তসহ ৩ আসামি গ্রেপ্তার

শ্রীমঙ্গলে পরোয়ানাভুক্তসহ ৩ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পরোয়ানাভুক্ত ২জনসহ ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
রোববার রাতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরতার এর সার্বিক দিক নির্দেশনায় শ্রীমঙ্গল থানা পুলিশের পৃথক অভিযানে পরোয়ানাভুক্ত ২জনসহ ফৌঃ কাঃ বিঃ আইনের ১৫১ ধারায় এক আসামিকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, জিআর-৯৯/২৩ (শ্রী:) মামলার পরোয়ানাভুক্ত আহাদ মিয়া, সিআর-৪৫/২৩ (বন) মামলার পরোয়ানাভুক্ত আসামি মো. মিন্টু মিয়া ও ফৌঃ কাঃ বিঃ আইনের ১৫১ ধারায় গ্রেফতারকৃ আসামি খলিল মিয়া।
অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার জানান, সোমবার ২০ নভেম্বর সকালে গ্রেপ্তারকৃত আসামিদের মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে করাগারে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet