সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
জয়নাল উদ্দিন ফাউন্ডেশন এর উদ্যোগে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

জয়নাল উদ্দিন ফাউন্ডেশন এর উদ্যোগে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

 

এ এ রানা::
সামাজিক সংগঠন জয়নাল উদ্দিন ফাউন্ডেশন এর উদ্যোগে সাংস্কৃতিক সন্ধ্যা ও অসহায় মানুষের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) রাতে নগরীর ১০নং ওয়ার্ডের বেতের বাজার এলাকায় এ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।
১০ দিনব্যাপী বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে অসহায় মানুষের মাঝে সেলাই মিশন, রিক্সা, টিবওয়েল স্থাপন, ঘর নির্মাণ, চিকিৎসা প্রদান, পশু বিতরণ, এতিম স্কুলের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী, পঙ্গুদের মাঝে হুইল চেয়ার সহ নগদ অর্থ বিতরণ করা হয়। এছাড়াও ৩ দিন অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার ও ৪ হাজার পরিবারের মাঝে ১৫দিনের খাদ্রসামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
জয়নাল উদ্দিন ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এইচ আর বি হান্নান এর পরিচালনায় সাংস্কৃতিক সন্ধ্যায় দেশের বিভিন্ন স্থানের স্বনামধন্য শিল্পীরা গান পরিবেশন করেন। এসময় শিল্পীদের গান শুনে দর্শকরা মুগ্ধ হন।

সাংস্কৃতিক সন্ধ্যায় উপস্থিত ছিলেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি তায়েফ হাসান, ইউকে প্রবাসী জিল্লুর রহমান, আলম, সামির, কামাল, আফিয়া, জাহমিন, জাহির, এলেক্স, এবিরিনা, বেলেরিয়া, এলিছা, আবু বক্কর সিদ্দিকী প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet