সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
দ্বি-বার্ষিক পরিদর্শনে শ্রীমঙ্গল থানায় সিলেট রেঞ্জের ডিআইজি

দ্বি-বার্ষিক পরিদর্শনে শ্রীমঙ্গল থানায় সিলেট রেঞ্জের ডিআইজি

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম- বার, পিপিএম-সেবা।
মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেলে সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান দ্বি-বার্ষিক পরিদর্শনে শ্রীমঙ্গল থানায় আসলে ফুলেল শুভেচ্ছা জানান শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার।

থানা অফিসার ইনচার্জ এর নেতৃত্বে সশস্ত্র সালাম প্রদর্শন করার পর ডিআইজি থানা প্রাঙ্গণে একটি ব্রুনাই কিং আম এবং একটি মাল্টা গাছের চারা রুপণ করেন। এছাড়াও পুলিশ সদস্যদের খেলাধুলার জন্য ব্যাডমিন্টন প্লে গ্রাউন্ড এর উদ্বোধন করেন। পরে ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান থানার অস্ত্রাগার, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স, পুলিশ সদস্যের থাকার ঘর ও গুরুত্বপূর্ণ স্থাপনা পরিদর্শন করে সন্তুষ্টি প্রকাশ করেন ।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মনজুর রহমান পিপিএম- বার, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সারোয়ার আলম, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম, পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপসচন্দ্র রায় প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet