সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেট রেঞ্জের ডিআইজির পূজামন্ডপ পরিদর্শন ও নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ

সিলেট রেঞ্জের ডিআইজির পূজামন্ডপ পরিদর্শন ও নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ

এম.মুসলিম চৌধুরী, নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শফিউর রহমান বার (বিপিএম)।
সোমবার (২৩ অক্টোবর) শ্রীমঙ্গল উপজেলার বিভন্ন দুর্গামন্ডপ পরিদর্শন ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন।

প্রথমে তিনি শ্রীমঙ্গল রামকৃষ্ণ সেবাশ্রমে এসে পৌছালে ফুলেল শুভেচ্ছা জানান শ্রীমঙ্গল উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা. হরিপদ রায়, সাধারণ সম্পাদক শ্রীপদ, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি সুমন রায়। এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র সহ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এর নেতৃবৃন্দরা।

এর আগে তিনি মৌলভীবাজার জেলার বিভন্ন স্থানে পূজা উদযাপন পরিষদ ও সনাতনী ধর্মলম্ভীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার), মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মহসিন, শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আনিসুর রহমান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম, পরিদর্শক (অপারেশন) তাপসচন্দ্র রায় প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet