সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গলে বিনামূল্যে চক্ষু শিবির ও ছানি বাচাই ক্যাম্প

শ্রীমঙ্গলে বিনামূল্যে চক্ষু শিবির ও ছানি বাচাই ক্যাম্প

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির ও ছানি বাচাই ক্যাম্প অনুষ্টিত হয়েছে।
রোববার (১৫ অক্টোবর) সকাল ১১টায় শ্রীমঙ্গল আশিদ্রোণ ইউনিয়নের শংকরসেনা গ্রামের নির্মাই শিববাড়ি মহাদেব মন্দির প্রাঙ্গণে অনুষ্টিত চক্ষু শিবিরের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত সংসদীয় হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি ও মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

বিশিষ্ট সমাজসেবক ও মৌলভীবাজারের সাবেক সিভিল সার্জন ডা. সত্যকাম চক্রবর্তীর আয়োজনে ও বিএনএসবি চক্ষু হাসপাতালের সহযোগিতায় চক্ষু শিবির উদ্বোধনী অনুষ্টানে সভাপতিত্ব করেন আশিদ্রোণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনেন্দ্র প্রশাদ বর্ধন জহর। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনশ্রীমঙ্গল উপজেলা আওযামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব,

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আসাদুজ্জামান, রাজঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় বোনার্জি, ছাত্রলীগের সাবেক সম্পাদক রাজু দেব রিটন প্রমুখ। এছাড়াও বিএনএসবি চক্ষু হাসপাতালের চিকিৎসকবৃন্দসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চক্ষু শিবিরের আয়োজক জানান, বিকেল ৩টা পর্যন্ত বিনামূল্যে চোখের চিকিৎসা ও ছানি বাচাই করে রুগীদের পরবর্তী চিকিসা সেবা প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet