সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
মৌলভীবাজার বিসিএস সাধারণ শিক্ষা সমিতির স্মারকলিপি প্রদান

মৌলভীবাজার বিসিএস সাধারণ শিক্ষা সমিতির স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:
মৌলভীবাজারে সংসদ সদস্যের কাছে স্মারকলিপি প্রদান করেছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি মৌলভীবাজারের নৃতৃবৃন্দ।
বুধবার (৪ অক্টোবর) বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নেতৃবৃন্দরা মৌলভীবাজারÑ৪ আসনের সংসদ সদস্য সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এর নিকট বিভিন্ন দাবি নিয়ে স্মারকলিপি প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি ও মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবাশীষ দেবনাথ এবং মৌলভীবাজার জেলা কমিটির সম্পাদক সুদর্শন শীল, শ্রীমঙ্গল সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর রফি আহমদ চৌধুরী। এছাড়াও মৌলভীবাজার ও শ্রীমঙ্গল সরকারি কলেজের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet