সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক
ছাতকে হত-দরিদ্র ৫শ’জন নারী-পুরুষের মাঝে সরকারী অর্থায়নে ১৫টি করে মুরগী বিতরন

ছাতকে হত-দরিদ্র ৫শ’জন নারী-পুরুষের মাঝে সরকারী অর্থায়নে ১৫টি করে মুরগী বিতরন

ছাতকে হত-দরিদ্র ৫শ’জন নারী-পুরুষের মাঝে
সরকারী অর্থায়নে ১৫টি করে মুরগী বিতরন

ছাতক প্রতিনিধি

ছাতকে হাওর অঞ্চলের হত-দরিদ্র পরিবারের মানুষকে স্বাবলম্বি করতে এবং তাদের জীবন যাত্রার মানোন্নয়নের লক্ষ্যে ৫ শতাধিক পরিবারের মাঝে ১৫ টি করে মুরগী বিতরণ করা হয়েছে।

সমন্বিত হাওর উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে  ১৩টি ইউনিয়নের তালিকাভুক্ত মোট ৫শ’টি পরিবারের মানুষের মাঝে এসব মুরগী বিতরণ করা হয়।

২৬ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলা প্রানি সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গন উপকারভোগীদের মাঝে এসব মুরগী বিতরণ করেন, প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান।

এ সনয়, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) ও ভেটেরিনারি সার্জন ডা.ইমান আল- হোসাইন, আ’লীগ নেতা আফতাব উদ্দিন, উপজেলা প্রানিসম্পদ দপ্তরের সম্প্রসারন কর্মকর্তা সুমন আচার্য, উপ সহকারী প্রানিসম্পদ কর্মকর্তা আলমগীর হোসেন, এফ এ আই দ্বিজেন্দ্র চক্রবর্তী, ভি এফ এ অমিতাভ সরকার, শাহরিয়ার হোসেন, এ আই টেকনিশিয়ান মানিক মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

মুরগী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান বলেন, গ্রামীন জনগোষ্ঠীর পুষ্টির চাহিদা পূরণ করতে এবং অসহায় নারীদের স্বাবলম্বী করে তোলতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার এসব উদ্যোগ গ্রহন করেছে । এসময় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে উপস্থিত সকলকে আগমী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য অনুরুধ জানান।

এদিকে, এছাড়াও এর আগে উপজেলার ১৩টি ইউনিয়নের তালিকাভুক্ত ৫শ’ জনকে ১৫টি করে হাস, ২শ’৫০জনকে ২টি করে ছাগল ও ২শ’ ৭৫জনকে ২টি করে ভেড়া, ৪শ’ ৯৪টি হাঁসের  ঘর এবং ১৩০জনপর মাঝে ঘাসের ছাড়া বিতরণ সহ দানাধার খাদ্য, ঔষধ ও ভেকসিন বিতরণ করা হয়েছে।  ##

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet