সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হলেন গোলাপগঞ্জের এম এ ওয়াদুদ এমরুল

সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হলেন গোলাপগঞ্জের এম এ ওয়াদুদ এমরুল

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

 

নিজস্ব প্রতিবেদক: সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল।

শনিবার (২আগস্ট) সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সই করা বিজ্ঞপ্তিতে এই শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। এই কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে স্থান পেয়েছেন গোলাপগঞ্জের এই কৃতি সন্তান ।

এম এ ওয়াদুদ এমরুল বলেন, আমাকে সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক করায় যুবলীগের সকল দায়িত্বশীল নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আমার দায়িত্ব যেন সঠিক ভাবে পালন করতে পারি এজন্য সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া চাই।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet