সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সহযোগীতা প্রয়োজন : আনোয়ারুজ্জামান চৌধুরী

সহযোগীতা প্রয়োজন : আনোয়ারুজ্জামান চৌধুরী

 

এ এ রানা;;
সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, আধ্যাত্মিক নগরী সিলেটকে একটি শান্তিপূর্ণ ও সমৃদ্ধ নগরী হিসাবে গড়ে তুলতে সবার সহযোগীতা প্রয়োজন।

তিনি বলেন, নির্বাচিত জনপ্রতিনিধিরা তাদের দায়িত্ব পালনে আন্তরিক হলেও সচেতন নাগরিকদেরও নিজেদের দায়িত্বের ব্যাপারে সচেতন থাকতে হবে। এখন ডেঙুর মওসুম। আসুন আমরা সবাই নিজেদের আশপাশের দিকে খেয়াল রাখি, পরিস্কার পরিচ্ছন্ন রাখি। তাহলে অবশ্য আমরা ডেঙুর প্রকোপ মোকাবেলা করতে সক্ষম হবো।

তিনি আরও বলেন, আমি দায়িত্ব নেয়ার পর সবার সহযোগীতা নিয়ে একটি শান্তিপূর্ণ ও সমৃদ্ধ নগরী গড়তে কাজ করবো ইনশাল্লাহ।

তিনি শুক্রবার (১৮ আগস্ট) নগরীর ৯নং ওয়ার্ডের খুলিয়াপাড়া জামে-মসজিদে পবিত্র জুম’আর নামাজ আদায়কালে মুসল্লিদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

তিনি সবার সাথে কুশল বিনিময় শেষে খুলিয়াপাড়া বাসীর সমস্যাগুলো মনোযোগ দিয়ে শুনেন এবং এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলার মখলিছুর রহমান কামরান, মসজিদের মোতওয়াল্লি ফরমুজ আলীসহ সচেতন মুসল্লিবৃন্ধ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet