সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটিয়েছেন ছাত্রলীগ নেতা সুমেল

শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটিয়েছেন ছাত্রলীগ নেতা সুমেল

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজাারের শ্রীমঙ্গলের সন্তান যুক্তরাজ্য প্রবাসী ছাত্রলীগের সাবেক নেতা আবুল ফয়ছল মো: মাহবুব সুমেল প্রবাসে থেকেও সময় সুযোগ করে দেশের সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফুটানোর চেষ্টা করে চলেছেন। তিনি গত রোজার ঈদে দরিদ্র,হতদরিদ্র ও সুবিধাবঞ্চিতদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন। এবারও তিনি পবিত্র ঈদুর আজহা উপলক্ষে শতাধিক পথ-শিশুদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ করেছেন।
মঙ্গলবার (২৭ জুন) সামাজিক সংগঠন প্রজেটিভ বাংলাদেশ এর মাধ্যমে শ্রীমঙ্গল রেলস্টেশন প্রাঙ্গণে শতাধিক পথ-শিশুদের মাঝে নতুন পোষাক বিতরণ করা হয়েছে। টিম প্রজেটিভ বাংলাদেশ শ্রীমঙ্গল শাখার আয়োজনে পোষাক বিতরণ অনুষ্টানে উপস্থিত থেকে শিশুদের হাতে পোষাক তোলে দেন টিম প্রজেটিভ বাংলাদেশ শ্রীমঙ্গল উপজেলা শাখার ভলেন্টিয়র ইমরান আহমেদ, জহিদ হোসেন, অঙ্কন দাশ ও মাহবুব আলী। এসময় যুক্তরাজ্য থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাবেক ছাত্রলীগ নেতা সুমেল বলেন, আমরা প্রতিটি খুশির মুহূর্তে গরিব অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর চেষ্টা করি। সামর্থ্য অনুযায়ী গরীব অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশকে আরো গতিশীল রাখার জন্য মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করছি। ইনশাআল্লাহ আগামীতে আরো ভালো কিছু নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াব।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet