সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
মৌলভীবাজারে গাঁজার গাছসহ চা দোকানি গ্রেপ্তার

মৌলভীবাজারে গাঁজার গাছসহ চা দোকানি গ্রেপ্তার

প্রতিবেদক,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজারে চা দোকানের পিছনে গাঁজার চাষ করার অপরাধে এক চা দোকানিকে গ্রেপ্তার করেছে মৌলভীবাজার সদর থানা পুলিশ।

শনিবার গোপন সংবাদের ভিতিত্তিতে মৌলভীবাজার সদর থানার এসআই মাহবুবুল আলম এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের সাধুহাটি থেকে গাঁজা চাষের অভিযোগে চা দোকাদার ফিরোজ মিয়া (৫৫) গ্রেপ্তার করেন। এসময় চায়ের দোকানের পিছন থেকে একটি গাঁজা গাছ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, ফিরোজ মিয়ার তার চায়ের দোকানের পিছনে গাঁজা গাছ রুপণ করে গাঁজার চাষ করছিল। এমন খবরের ভিত্তিতে গাঁজা গাছসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ফিরোজ মিয়া পশ্চিম সাধুহাটি গ্রামের মৃত নসুম উল্লার পুত্র। তার বিরুদ্ধে মৌলভীবাজার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৮(ক) ধারায় মামলা দয়ের করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet