সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
ছিনতাইকৃত মোবাইল ফোন ও বিদেশি মুদ্রা উদ্ধার, গ্রেপ্তার ৩

ছিনতাইকৃত মোবাইল ফোন ও বিদেশি মুদ্রা উদ্ধার, গ্রেপ্তার ৩

হলি সিলেট ডেস্কঃ

সিলেট মহানগরের তেমুখীতে ইফতারের আগে ছিনতাইয়ের চেষ্টাকালে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৫ এপ্রিল) বিকালে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. সালাহ উদ্দিন (২৮), মইন হোসেন (২৬), ও রহমত আলী (১৩)।

গ্রেপ্তারকালে তাদের কাছ থেকে ছুরি ও ছিনতাই কাজে ব্যবহৃত ব্যাটারিচালিত রিকশা জব্দ করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যমতে একটি বাসা থেকে ইতিপূর্বে ছিনতাইকৃত বেশ কিছু মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এদিকে, এ ৩ জনকে গ্রেপ্তারের সময় তাদের সহযোগী আরও কয়েকজন ছিনতাইকারী পালিয়ে যায়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাসা জানান, শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের জালালাবাদ থানাধীন তেমুখী বাইপাস রোডস্থ মাসুক বাজার রাস্তার মুখে ছিনতাই করার উদ্দেশ্যে একদল ছিনতাইকারী অবস্থান করছে জানতে পেরে পুলিশ অভিযান চালিয়ে সালাহ উদ্দিন, মইন হোসেন রহমত আলীকে গ্রেফতা করে। এসময় আরো ৩/৪ জন ছিনতাইকারী পালিয়ে যায়।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে সিলেটের বিভিন্ন স্থানে এভাবে দলবদ্ধভাবে ছিনতাই করে আসছে বলে স্বীকার করে। এক পর্যায়ে গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যমতে গোলাম রব্বানী নামে তাদের সহযোগী ছিনতাইকারীর জালালাবাদ থানাধীন উপরপাড়াস্থ ভাড়া বাসা থেকে ১১টি মোবাইল ফোনসহ বেশি কিছু বিদেশি টাকার নোট উদ্ধার করে পুলিশ। এগুলো তারা বিভিন্ন সময় ছিনতাই করেছিলো।

গ্রেপ্তারকৃতদের পরে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet