সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
শ্রীমঙ্গলে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি আটক

শ্রীমঙ্গলে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি আটক

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে আলাউদ্দিন নামে ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।
শনিবার (২৫ মার্চ) মধ্যরাতে শ্রীমঙ্গল থানার এসআই রাকিবুল হাসান এর নেতৃত পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি আলাউদ্দিনকে গ্রেপ্তার করেন। তার বিরুদ্ধে হত্যাসহ তিনটি মামলায় গ্রেফতারী পরোয়ানা ছিল। গ্রেফতারকৃত আলাউদ্দিনের বিরুদ্ধে ২০০৯ সালের শ্রীমঙ্গল থানার একটি মামলায় পেনাল কোডের ৩২৬ ধারায় অপরাধ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত তাকে ৫ বছরের সশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন। এছাড়াও আসামি আলাউদ্দিনের বিরুদ্ধে জিআর ১৪০/১১ এবং জিআর ১৫১/১৩ (ধারা ৩০২/২০১/৩৪) মামলায় বিজ্ঞ আদালত থেকে ওয়ারেন্ট ইস্যু ছিল। গ্রেফতারকৃত আলাউদ্দিন দীর্ঘ দিন যাবত পলাতক ছিলেন।  তিনি শ্রীমঙ্গল থানাধীন সাইটুলা গ্রামের কাছুম আলীর ছেলে। সকালে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet