সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
শ্রীমঙ্গল সেক্টর ও শ্রীমঙ্গল ব্যাটালিয়নের বিজিবি দিবস পালন

শ্রীমঙ্গল সেক্টর ও শ্রীমঙ্গল ব্যাটালিয়নের বিজিবি দিবস পালন

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিজিবি শ্রীমঙ্গল সেক্টর ও শ্রীমঙ্গল ব্যাটালিয়নের উদ্যোগে পালিত হয়েছে বিজিবি দিবস।
মঙ্গলবার (২০ ডিসেম্বর) বেলা ২টায় শ্রীমঙ্গলে বিজিবি শ্রীমঙ্গল সেক্টর ও শ্রীমঙ্গল ব্যাটালিয়নের উদ্যোগে মুক্তিযোদ্ধা সম্মাননা, আলোচনাসভা, খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজসহ বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়েছে। বিজিবি শ্রীমঙ্গলে সেক্টরে এ কর্মসূচীর উদ্বোধন করেন বর্ডার গার্ড বাংলাদেশ শ্রীমঙ্গল সেক্টর এর সেক্টর কমান্ডার কর্নেল এ এইচ এম ইয়াসিন চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, বিভাগীয় বন কর্মকর্তা রেজাউল করিম চৌধুরী, বিজিবি বিভিন্ন ব্যাটালিয়নের অধিনায়ক ও প্রশাসনের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও সূধীবৃন্দ।
এ সময় সীমান্ত সুরক্ষায় ও দেশের মুক্তিযুদ্ধে বিজিবির অবদান তুলেধরে বক্তব্যদেন শ্রীমঙ্গল সেক্টর কমান্ডর। পরে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে সম্মাননা তুলে দেয়া হয়। দিবসটি উপলক্ষে বিকেলে আয়োজন করা হয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet