সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গলে এসএসসি ৯৬ ব্যাচের পুনর্মিলনী ও শিক্ষক সম্মাননা

শ্রীমঙ্গলে এসএসসি ৯৬ ব্যাচের পুনর্মিলনী ও শিক্ষক সম্মাননা

প্রতিবেদন,আমজাদ হোসেন বাচ্চু
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী ভূনবীর দশরথ হাই স্কুল এন্ড কলেজের এসএসসি ১৯৯৬ ব্যাচের পুনর্মিলনী ও শিক্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ১০ টায় বিদ্যালয়ের ১৯৯৬ ব্যাচের ছাত্র-ছাত্রীসহ বর্তমান শিক্ষাত্রীদের সমন্বয়ে সকাল ১০ টায় র‌্যালী বের করা হয়। বৃক্ষ রোপনের পর পবিত্র কুরআন ও গীতা পাঠ,বেলুন উড়িয়ে,স্মৃথিগ্রন্তের মোড়ক উম্মোচন ও সমবেত কন্ঠে জাতীয় সংঙ্গীত গেয়ে অনুষ্ঠানের প্রথম অধিবেশন শুরু করা হয়। নামাজ ও মধ্যান্নভোজের পর সাংষ্কৃতিক অনুষ্ঠানসহ দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে ১৯৯৬ ব্যাচের অর্ধ শতাধিক ও বর্তমান ছাত্র-ছাত্রীদের পদচারণায় বিদ্যালয় মাঠ মুখরিত হয়ে ওঠে। এসময় ৯৬ ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদ্যালয়ের শিক্ষকদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় মৃত শিক্ষকদেও মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়। এসব অনুষ্ঠানে প্রতিষ্ঠানের অধ্যক্ষ ঝলক কান্তি চক্রবর্তীর সভাপত্বিতে ও ৯৬ ব্যাচের ছাত্র তাজ উদ্দিনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন,ভূনবীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আব্দুর রশীদ,বিদ্যালয়ের ভূমি দাতা সদস্য দেবাশিস চৌধুরী রাজা তার ছোট ভাই শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী,উপাধ্যক্ষ দীপংকর দাশ,শিক্ষক মাওলানা মহিউদ্দিন প্রমুখ। বিদ্যালয়ের ১৯৯৬ ব্যাচের ছাত্র সুদূর লন্ডন থেকে আসা মাহমুদ আব্দাল চৌধুরী সানি তার অনুভূতি ব্যক্ত করে জানান,যখন সহপাঠিদের কাছ থেকে জানতে পারি তারা উদ্যোগ নিয়েছে এসএসসি ১৯৯৬ ব্যাচের পুনর্মিলনী করতে চায়,তখন শত ব্যস্ততা ফেলে শৈশব স্মৃতির টানে চলে এসেছি আজকের এই অনুষ্ঠানে। এভাবে অনুষ্ঠানে অংশ নেয়া প্রাক্তন ছাত্র দেবতোষ দাশ,সুদিপ্ত চক্রবর্তী,সাইফুলর ইসলাম বুলবুলসহ অন্যান্যরা তাদের অতীত স্মৃতিচারণ করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet