সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক
সিলেট পাসপোর্ট অফিসের দূর্নীতিবাজ পরিচালককে খুলনায় বদলি

সিলেট পাসপোর্ট অফিসের দূর্নীতিবাজ পরিচালককে খুলনায় বদলি

এ এ রানা

সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের দূর্নীতিবাজ পরিচালক এ কে এম মাজহারুল ইসলামকে অবশেষে বদলি করা হয়েছে। তাঁর নতুন কর্মস্থল খুলনা বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস।

রোববার(৪ ডিসেম্বর) ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (মাসব্য ও অর্থ) উম্মে সালমা তানজিয়া স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে বদলি করা হয়েছে।

তবে মাজহারুল ইসলামকে কোন কারণে বদলি করা হয়েছে, সে বিষয়ে কিছু উল্লেখ নেই বদলির আদেশে।

প্রসঙ্গত, মাজহারুল ইসলামের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ রয়েছে। সিন্ডিকেটের মাধ্যমে পাসপোর্ট অফিসে প্রতিদিন হাজার হাজার টাকা দুর্নীতি করা হয় বলে বিভিন্ন সময়ে অভিযোগ ওঠেছে। টাকা না দিলে পাসপোর্ট করতে দেওয়া হয় না, সেবাগ্রহীতাদের হয়রানি করা, তাদের সাথে খারাপ আচরণ করাসহ নানা অভিযোগের পাহাড় জমেছে। এ ছাড়া সম্প্রতি পাসপোর্ট করতে যাওয়া এক নারীকে লাঞ্ছিত করেছেন বলেও অভিযোগ ওঠেছে মাজহারুলের বিরুদ্ধে। এ ঘটনা আদালত পর্যন্ত গড়িয়েছে বলে জানা যায় ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet