সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
প্রবাসীর বাসায় হামলার ঘটনায় মামলা দায়ের

প্রবাসীর বাসায় হামলার ঘটনায় মামলা দায়ের

সিলেটে প্রবাসীর বাসায় হামলা! যুক্তরাজ্য প্রবাসী কয়ছর আহমদ ও রফিকুল ইসলাম ফেনুর বিরুদ্ধে  মামলা দায়ের।

স্টাফ রিপোর্টার:
সিলেটের সোনার বাংলা ১১৭ নং পশ্চিম কাজলশাহ এলাকায় জায়গাজমির বিরোধকে কেন্দ্র করে প্রবাসীর বাসায় হামলার ঘটনায় দুই ভাইসহ চার জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন ওই প্রবাসীর স্ত্রী ফারজানা আক্তার।

গত ২৭ নভেম্বর সিলেট কোতয়ালী থানায় হামলা, ভাংচুর, শ্লীলতাহানির চেষ্টা ও লুটপাটের মামলা করা হয়।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, সিলেটের কাজলশাহ এলাকার বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী শফিকুল ইসলামের সাথে তাঁর দুই ভাই কয়ছর আহমদ এলাইছ ও রফিকুল ইসলাম ফেনুর দীর্ঘ দিন ধরে জায়গাজমি নিয়ে বিরোধ চলে আসছে।  এরই প্রেক্ষিতে গত ২৪ নভেম্বর রাতে কয়সর ও ফেনুর নেতৃত্বে বেশ কয়েকজন মিলে শফিকুল ইসলামের বাসায় হামলা চালায়।

হামলায় যুক্তরাজ্য প্রবাসী শফিকুল ইসলাম, তাঁর স্ত্রী ফারজানা আক্তার ও শাশুড়ি নাছিমা বেগম গুরুত্বর আহত হন। আহতদের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তাছাড়া বাসার আসবাপত্র ও নগদ অর্থসহ সোনার গহনা লুটপাট করে নিয়ে যায় হামলাকারীরা, যার মূল্য ৩ লাখ ১০ হাজার টাকা।

মামলার বাদী ফারজানা আক্তার জানান, হামলাকারীরা দীর্ঘ দিন ধরে আমার স্বামীর সম্পত্তি জোরপূর্বক দখল করা জন্য পায়তারা করে আসছে। গত ২৪ নভেম্বর আমার স্বামীকে প্রাণে হত্যার উদ্দ্যেশে বাসা এসে হামলা চালায়। পরে ৯৯৯ এ কল করলে পুলিশ আসায় আমরা এ যাত্রায় রক্ষা পেয়েছি। তবে, আমরা নিরাপত্তাহীনতায় রয়েছি। যে কোন সময় আবার আমাদের উপর হামলা হতে পারে। ##

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet