সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
মৌলভীবাজারে মাদক ও চোরাই মোবাইলসহ আটক ৬

মৌলভীবাজারে মাদক ও চোরাই মোবাইলসহ আটক ৬

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারে মাদক ও চোরাইকৃত মোবাইল ফোন উদ্ধার ও ৬জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে কুলাউড়া থানা পুলিশ ইয়াবাসহ ৪জনকে, শ্রীমঙ্গল থানা পুলিশ গাঁজাসহ ১জনকে ও কমলগঞ্জে চোরাইকৃত মোবাইল উদদ্ধার ও এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (১ ডিসেম্বর ) ভোর রাতে মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের অভিযানে ১০৫পিছ ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। কুলাউড়া থানার এসআই মোঃ শাহ আলম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের পশ্চিম ব্রাহ্মণবাজারের তিন ভাই মটরস ওয়ার্কশপের সামনে থেকে ৪ আসামিকে আটক করেন। আটককৃতরা হলেন নিয়ামত মিয়া (৩৬) তফুর মিয়া(৪৮) টিটু মিয়া (২৪) ও শামসুদ্দিন (২৪)। অপর এক অভিযানে শ্রীমঙ্গলের মাজদিহি চা বাগান থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ বেহুলা তন্তুবাই (৫৫) নামে একজনকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার এসআই ইউসুফ সঙ্গীয় এসআই আনোয়ারুল ইসলাম, এসআই সিরাজুল ইসলাম, এএসআই ইলিয়াসসহ মাজদিহি চা বাগানে অভিযান পরিচালনা করে। বাগানের জিতু তন্তুবাইয়ের বাড়িতে তল্লাশী করে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এসময় ঘটনাস্থল থেকে বেহুলা তন্তুবাইকে গ্রেপ্তার করা হয়। আরেক অভিযানে কমলগঞ্জের একটি দোকানে চুরি হওয়া ১১টি মোবাইল ফোনসহ একজনকে আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ। কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান, গত ২৭ নভেম্বর কমলগঞ্জ থানাধীন ভানুগাছ বাজারে একটি মোবাইলের দোকান চুরি হয়। পুলিশ সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে গতকাল রাতে ফুলবাড়ী চা বাগান থেকে সুমন মিয়া অরফে সৈয়দ মিয়া (৪০)কে সনাক্তপূর্বক গ্রেফতার করে। আসামিকে জিজ্ঞাসাবাদ করলে সে চুরির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। আটককৃত আসামিদের বিরুদ্ধে স্বস্ব থানায় মামলা দায়েরের পর মৌলভীবাজর বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet